সিরিয়াল চুরিতে আতঙ্কিত বাসিন্দারা


করোনার জেরে রাজ্যজুড়ে চলছে সাপ্তাহিক লকডাউন। কোনও কোনও জেলায় টানা চারদিন–পাঁচদিন করে লকডাউন চলছে। কিন্তু এই পরিস্থিতিতে পেট চলবে কি করে?‌ উত্তর নিয়ে অনেকের অনেক ধরণের মতামত থাকতে পারে। কিন্তু ইদানিং দেখা যাচ্ছে দু’দিনের ব্যবধানে ফের দুঃসাহসিক চুরি হল বাঁকুড়া শহরে। এমনকী দু’‌দিন আগে বাঁকুড়া শহরের দু’নম্বর ওয়ার্ডে কান্তিবাবুর গলিতে সিরিয়াল চুরির ঘটনা ঘটে। আর তাতে বেশ আতঙ্ক ছড়িয়ে পড়েছে এলাকাজুড়ে। 

স্থানীয় সূত্রে খবর, এই ঘটনার রেশ কাটতে না কাটতেই রবিবার রাতে ফের চুরির ঘটনা ঘটল বাঁকুড়া শহরের দু’‌ নম্বর ওয়ার্ডের নাপিত গলিতে। এদিন রাতে একটি ইমিটেশনের দোকানে হানা দেয় একদল দুস্কৃতী। দোকানের দরজা ভেঙে দুস্কৃতীরা ভেতরে ঢুকে ক্যাশবাক্স ভেঙে নগদ প্রায় ৩৫ হাজার টাকা ও সিটি গোল্ডের বেশ কিছু গয়না চুরি করে নিয়ে যায় দুস্কৃতীরা। রাতেই এলাকার মানুষ সন্দেহজনক শব্দ পেয়ে চিৎকার শুরু করে। কিন্তু তাতে কোনও লাভ হয়নি।

এখানে পুলিশের ভূমিকা নিয়েও ক্ষোভ রয়েছে বাসিন্দাদের। কারণ চোর ধরতে পারা তো দূর অস্ত, নাগালই পাচ্ছে না পুলিশ। ঘটনার দিন চিৎকার শুনে দুস্কৃতীরা পালিয়ে যায়। এলাকার মানুষই পুলিশে খবর দেয়। রাতেই খবর পেয়ে বাঁকুড়া সদর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যায়। কিন্তু স্থানীয়দের আশ্বাস দিলেও এখনও পর্যন্ত কিছুই করে উঠতে পারেনি পুলিশ। তাই একের পর এক ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কিত এলাকার মানুষ।

Post a Comment

[blogger][facebook][disqus]

Author Name

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
satta king tw