BREAKING NEWS : এবার করোনা পজিটিভ তৃণমূলের যুব নেতা সুপ্রকাশ গিরি



BREAKING NEWS 
এবার করোনা (+) তৃণমূল যুব নেতা সুপ্রকাশ গিরি

ফের একবার রাজনৈতিক দলে করোনা হানা। আবারও আক্রান্ত দলের নাম তৃণমূল। এবার আক্রান্ত পূর্ব মেদিনীপুর জেলায় তৃণমূল কংগ্রেসের জেলা যুব সভাপতি সুপ্রকাশ গিরি। রবিবার তাঁর লালা রস পরীক্ষার রিপোর্ট করোনা পজিটিভ পাওয়া যায় বলে নিজেই জানিয়েছেন সুপ্রকাশ বাবু। যদিও চিকিৎসকরা তাকে এখনই হাসপাতালে ভর্তি হওয়ার কথা বলেননি। লঘু সংক্রমনের কারণে চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত হোম কোয়ারান্টিনে থেকেই নিজের চিকিৎসা যেন চালিয়ে যান তিনি।

সুপ্রকাশ গিরির করোনা ধরা পড়ার ঠিক একদিন আগেই শনিবার পূর্ব মেদিনীপুর জেলাতেই করোনা আক্রান্ত হন এগরার তৃণমূল বিধায়ক সমরেশ দাস। বয়স জনিত কারণেই তাঁকে বাড়িতে না রেখে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা শুরুর পরামর্শ দেন চিকিৎসকরা। সেইমতো শনিবার এই থাকে পাঁশকুড়ার বড়মা কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর মুখ্যমন্ত্রীর নির্দেশে সমরেশ বাবুকে পাঁশকুড়ার বড়মা কোভিড হাসপাতাল থেকে বেলেঘাটা আইডিতে স্থানান্তরিত করা হয়।

সুপ্রকাশ বাবুর করো না রিপোর্ট পজিটিভ পাওয়ার পর পরই সুপ্রকাশ বাবুর বাবা তথা রামনগর এর বিধায়ক অখিল গিরি সহ পরিবারের বাকি সদস্যদেরও লালা রস পরীক্ষার জন্য পাঠানো হয়েছে  সেই রিপোর্ট সোমবার সন্ধ্যার মধ্যেই পাওয়া যাবে এমনটাই আশা করা হচ্ছে আর সেই রিপোর্ট হাতে পেলেই জানা যাবে পরিবারের বাকি সদস্যরা কেউ করোনা আক্রান্ত হয়েছেন কিনা ?


Post a Comment

[blogger][facebook][disqus]

Author Name

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
satta king tw