কাঁথিতে নতুন করে করোনা সংক্রমণ , শহর জুড়ে চূড়ান্ত আতঙ্ক



কাঁথিতে নতুন করে করোনা সংক্রমণ , শহর জুড়ে চূড়ান্ত আতঙ্ক

কাঁথিতে নতুন করে করোনা সংক্রমণ ধরা পড়ার পরই গোটা শহর জুড়ে শুরু হয়েছে গেল গেল রব। কাঁথির এক ব্যাবসায়ীর করোনা সংক্রমন ধরা পড়ার পরই নড়ে চড়ে বসলো জেলা পুলিশ প্রশাষন। এদিন সকাল থেকেই জেলা পুলিশের পক্ষ থেকে কাঁথি থানায় মাইকিং করা হয়।
এই ঘটনার ভিডিও ফুটেজ দেখতে হলে নিচের  'প্লে বাটনে' ক্লিক করুন...


পাশাপাশি কাঁথি উদয়ন রোড এলাকায় রাস্তা পুরোপুরি সীল করে দেওয়া হয়। যাতে কোনও যানবাহন যেতে না পারে। প্রশাষনের পক্ষ থেকে বাঁশ দিয়ে রাস্তায় ব্যারিকেডও করে দেওয়া হয়। আক্রান্ত এলাকায় শুধুমাত্র ওষুধ দোকান খুলে রাখার অনুমতি দেওয়া হয়েছে। কিন্তু তা সত্ত্বেও আনন্দ বাংলার ক্যামেরায় ধরা পড়ল, ওই এলাকায় খোলা রয়েছে বেশকিছু অন্যান্য দোকানও। শেষ পর্যন্ত আনন্দ বাংলার ক্যামেরা দেখার পর তড়িঘড়ি নিজেদের দোকানের ঝাঁপ বন্ধ করতে দেখা যায় ওই সব দোকান মালিকদের। এই ঘটনায় গোটা কাঁথি শহর জুড়ে নতুন করে আতঙ্ক ছড়িয়েছে। আক্রান্ত ব্যাবসায়ীকে চিকিৎসা জন্য পাঁশকুড়ার কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
এদিন সকাল থেকে গোটা কাঁথি শহর স্যানিটাইজেশন করা হয়। পথ চলতি কোনও মানুষ মাস্ক না পরলে, পুলিশের পক্ষ থেকে আইনি পদক্ষেপ করবার হুঁশিয়ারি দেওয়া হয়। এদিন এই ঘটনার খবর ছড়িয়ে পড়ার পর থেকেই শহরের রাস্তায় জন সমাগম অনেকটাই  কম হতে শুরু করে।


Post a Comment

[blogger][facebook][disqus]

Author Name

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
satta king tw