পূর্ব মেদিনীপুর জেলায় বারটি কন্টেনমেন্ট জোনে লকডাউন, সিল করা হল এলাকা



পূর্ব মেদিনীপুর জেলায় বারটি কন্টেনমেন্ট জোনে লকডাউন, সিল করা হল এলাকা

পূর্ব মেদিনীপুর জেলায় প্রতিদিন করোনা সংক্রমণের হার হু হু করে বাড়ছে। এই পরিস্থিতিকে নিয়ন্ত্রণ করতে  জেলা প্রশাসন পূর্ব মেদিনীপুর জেলায় বারটি কন্টেনমেন্ট
 জোন চিহ্নিত করেছেন। কন্টেনমেন্ট জোন গুলিতে মাইকে ঘোষণা করছে প্রশাসনের কর্মকর্তারা। হলদিয়া পৌরসভাতে বেশ কয়েকজন করোনা আক্রান্ত  হয়েছেন । হলদিয়া পৌরসভার 10 নম্বর ওয়ার্ড সিট পাড়া কনটেইনমেন্ট  চিহ্নিতকরণ হয়েছে। হলদিয়া ব্লকের বাসুদেবপুর গ্রাম শহীদ মাতঙ্গিনী ব্লকের ধলহরা উত্তরপাড়া ও গোবরা গ্রাম । মহিষাদল ব্লক এর লক্ষ্য গ্রামের আংশিক ,ভগবানপুর 1 নম্বর ব্লকের কোপ্তা বারিগ্রাম ,পটাশপুর 1 নম্বর ব্লকের অমর্ষি বাজার আংশিক । তমলুক ব্লক এর হিজল বেড়া উত্তর ও দক্ষিণ বূত,পাঁশকুড়া পৌরসভার 1 নম্বর 2 6 7 8 9 ও 10 শতাংশ তমলুক পৌরসভা সহ কয়েকটি জায়গায় কনটেইনমেন্ট জোন চিহ্নিত করে লকডাউন ঘোষণা করেছে। তমলুক পৌরসভা ওয়ার্ড নম্বর 7 ও 8 এবং 9 12 13 14 15 17 আংশিক ,সুতাহাটা ব্লকের নোট পটিয়া গ্রাম,,দেশপ্রাণ ব্লক এর উত্তর সারদা আংশিক । পূর্ব মেদিনীপুর জেলার সবচেয়ে আক্রান্ত ব্লক কোলাঘাট । কোলাঘাট ব্লকের বাবুয়া, দেনান, মাছিনান  ঘোড়াদহ গোপালনগর বাজার, খোলা বইসা ,বইসা নতুনবাজার পুরানবাজার সাহাপুর ছাত্রী ও দেউলিয়া বাজার আজ বিকেল পাঁচটা থেকে তা কার্যকর হবে।
পূর্ব মেদিনীপুর জেলায়  এখনো পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা 458 জন এরমধ্যে 309 জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন পরিযায়ী শ্রমিক  সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন । মারা গেছেন 7 জন । রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা গত বৃহস্পতিবার  1 হাজার অতিক্রম করল।
এলাকাবাসীর অভিযোগ, কন্টেন্টমেন্ট জোনে রাস্তাঘাট বন্ধ, গৃহবন্দি রয়েছে কিন্তু কোন খাদ্য সামগ্রী পাচ্ছেনা।
এই অভিযোগ স্বীকার করে নিয়েছেন হলদিয়া পৌরসভার চেয়ারম্যান কাউন্সিল নারায়ন প্রামানিক ।


Post a Comment

[blogger][facebook][disqus]

Author Name

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
satta king tw