BIG BREAKING NEWS : এবার করোনায় আক্রান্ত এগরার বিধায়াক সমরেশ দাস


BIG BREAKING NEWS

এবার করোনায় আক্রান্ত এগরার বিধায়াক সমরেশ দাস


ফের করোনা আক্রান্ত রাজ্যের আরও এক বিধায়ক।

এবার করোনায় আক্রান্ত এগরার বিধায়ক সমরেশ দাস। গত কয়েকদিন ধরেই সমরেশ বাবুর শরীর ভালো যাচ্ছিল না । গত দিন দুয়েক আগে থেকেই তাঁর শরীরে অল্পবিস্তর জ্বরের লক্ষণ দেখা যায়। এরপর। আর কোনও রকম দেরি না করে তিনি নিজের করোনা সংক্রমণ হয়েছে কিনা, তা নিশ্চিত করার জন্য লালারস পরীক্ষা করতে পাঠান।  শনিবার সন্ধ্যায় তাঁর সেই লালারস পরীক্ষার রিপোর্ট পজিটিভ পাওয়া যায় বলে জানা গিয়েছে। এরপরই বিধায়ক সমরেশ দাস এর দ্রুত করোনা চিকিৎসা শুরু করার জন্য তড়িঘড়ি পাঁশকুড়ার বড়মা কোভিড হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়।
তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে যে, বিধায়কের অ্যাজমা রয়েছে। এছাড়াও 70 এর উপরে তাঁর বয়স হয়ে গিয়েছে। এই সব কারণেই কোন রকম ঝুঁকি না নিয়ে, তাঁর দ্রুত আরোগ্য কামনায় সর্বোচ্চ চিকিৎসার উপরে জোর দিচ্ছে তাঁর পরিবার।



সমরেশ বাবুকে নিয়ে এখনো পর্যন্ত তৃণমূল কংগ্রেসের মোট পাঁচজন বিধায়ক করোনা আক্রান্ত হলেন। এরমধ্যে ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ করোনা আক্রান্ত হয়ে গত মাসেই প্রয়াত হয়েছেন। গত জুন মাসের 24 তারিখ প্রয়াত হন বিধায়ক তমোনাশ ঘোষ। এছাড়াও রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু , পানিহাটির বিধায়ক নির্মল ঘোষ এবং কুমারগঞ্জের বিধায়ক তোয়াফ হোসেন মন্ডল করোনা আক্রান্ত হয়েছেন। যদিও এরা প্রত্যেকেই সুস্থ হয়ে উঠেছেন বলেই জানা গিয়েছে।

Post a Comment

[blogger][facebook][disqus]

Author Name

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
satta king tw