টোটো নিয়ে চম্পট দম্পতি!‌


এ যেন দিনে–দুপুরে পুকুর চুরি!‌ চাল কিনতে এসে টোটো হাতিয়ে নিয়েছিল দম্পতি। অবাক করা ঘটনা মনে হলেও এটাই সত্যি। ১০ দিন পর গুসকরা ফাঁড়ির পুলিশের হাতে টোটো–সহ ধরা পড়ল গৃহবধূ। পুলিশের তাড়া খেয়ে স্ত্রীকে রেখে পালিয়েছে স্বামী। ধৃতকে আদালতে পেশ করা হয়। এই ঘটনায় রীতিমতো আলোচনা শুরু হয়ে গিয়েছে গ্রাম–বাংলার পথে–ঘাটে। 

স্থানীয় সূত্রে খবর, গলসির বেলগ্রামের বাসিন্দা দীপা মল্লিক (১৯) ও তার স্বামী সঞ্জয় মল্লিক ২৮ জুলাই গলসি বাসস্ট্যান্ড এলাকা থেকে একটি টোটো ভাড়া করেন। চালক শ্রীকান্ত রুইদাসকে তারা বলে গুসকরায় চাল কিনতে আসবে। দুপুরে গুসকরা হাটতলার কাছে একটি দোকানে চাল কেনে তাঁরা। দীপা চালক শ্রীকান্তকে চালের বস্তা টোটোয় চাপাতে বলে। শ্রীকান্ত বস্তা নিয়ে এসে দেখেন, টোটো ও সওয়ারিরা নেই।

পুলিশ সূত্রে খবর, এরপর টোটোচালক গুসকরা ফাঁড়িতে অভিযোগ দায়ের করেন। সেই চোরাই টোটো বিক্রি করতে ফের গুসকরাতে এসেই ধরা পড়ে যায় দীপা। খবর আসে, একটি টোটো নিয়ে দু’‌জন নতুনহাট–গুসকরা রাস্তা ধরে গুসকরার দিকে আসছে। তাদের গতিবিধি সন্দেহজনক। পুলিশ নদীপট্টি এলাকায় টোটো আটকায়। পুলিশ দেখে সঙ্গে সঙ্গে চম্পট দেয় সঞ্জয়। দীপাকে পুলিশ আটক করে। জেরা করে পুলিশ জানতে পারে, বিক্রির উদ্দেশ্যে তারা টোটো নিয়ে গুসকরায় আসছিল।  


Post a Comment

[blogger][facebook][disqus]

Author Name

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
satta king tw