রামমন্দিরের ভূমিপুজো নিয়ে ক্ষোভপ্রকাশ পাকিস্তানের

রামমন্দিরের ভূমিপুজো : ক্ষোভপ্রকাশ পাকিস্তানের

ঠিক একবছর আগে কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপ করেছিল ভারত। তখন ভারতে পরমাণু হামলার হুমকি দিয়েছিলেন তিনি। তারপর সব চুপচাপ। আর আজ তার ঠিক একবছর পর যখন অযোধ্যা জুড়ে রামমন্দিরের প্রতিষ্ঠা উপলক্ষ্যে শঙ্খ আর ঘণ্টা ধ্বনি বাজল, তখন ফের পাকিস্তানের মন্ত্রী শেখ রশিদ ক্ষোভে ফুঁসে উঠলেন তিনি। আর তাতে সবাই তাঁকে নিয়ে হাসাহাসি করছে। 
এদিনের ঐতিহাসিক ভূমিপুজো নিয়ে পাকিস্তানের মন্ত্রী শেখ রশিদ জানান, ভারত আর ধর্মনিরপেক্ষ দেশ নেই। রামমন্দিরের প্রতিষ্ঠার সঙ্গে সঙ্গেই ভারত এখন রামনগর হিসাবে রূপান্তরিত হয়েছে। বিশ্বে আর নিরপেক্ষ দেশ বলে কিছু নেই। এখন ভারত শ্রীরামের হিন্দুত্বের দেশ হয়ে গিয়েছে। মোদীর প্রতি ক্ষোভ রশিদের আজও যায়নি! এদিন তিনি বলেন, ‘‌৫ আগস্টকে অযোধ্যার ভূমিপুজোর দিন হিসাবে জেনে বুঝি ঠিক করেছেন মোদী।’‌
ইমরান খান মন্ত্রিসভার এই মন্ত্রীর দাবি, ২০১৯ সালে ৫ আগস্ট কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়ার বর্ষপূর্তি করবেন বলেই নরেন্দ্র মোদী এই ৫ আগস্টকে অযোধ্যার ভূমিপুজোর দিন হিসাবে ঠিক করেন। উল্লেখ্য, আগে কাশ্মীর প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে শেখ রশিদ বলেছিলেন, কাশ্মীরে ভারত যা করেছে তা ঠিক করেনি। যার ফলে এবার চেনা যুদ্ধনীতি নয়, বরং অচেনা এক যুদ্ধের মুখে ভারতকে পড়তে হবে। এরপরই তিনি পরমাণু যুদ্ধ নিয়ে দিল্লির বিরুদ্ধে হুমকি দিতে শুরু করেন। 






Post a Comment

[blogger][facebook][disqus]

Author Name

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
satta king tw