বৌদ্ধ মঠে মদ্যপ–নগ্ন যুবতীর উদ্দামতা



বৌদ্ধ মঠে মদ্যপনগ্ন যুবতীর উদ্দামতা


বিদেশের মাটিতে গিয়ে বাংলাদেশের মুখ পোড়ালেন এক যুবতী। থাইল্যান্ডে বৌদ্ধ মঠে গিয়ে বাংলাদেশের ওই যুবতী পর্যটক রীতিমতো শোরগোল ফেলে দিলেন। মদ্যাপ অবস্থায় বিবস্ত্র হয়ে তিনি পথচারীদের উদ্দেশ্যে অশ্লীল অঙ্গভঙ্গিও করেন বলেও অভিযোগ। জানা গিয়েছে, অভিযুক্ত ওই যুবতীর নাম ফারাহ হক। সঙ্গে উদ্দাম নৃত্য করতে দেখা যায় তাঁকে। বিষয়টি নিয়ে নিন্দার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

থাইল্যান্ডের উত্তরাঞ্চলে চিয়াং মাই এলাকার একটি বৌদ্ধ মঠে এই ঘটনা ঘটেছে। থাইল্যান্ড পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, ওই বৌদ্ধ উপসনালয়ের গেটে দাঁড়িয়ে, বসে সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় ওই যুবতী কুরুচিকর ভাষার চিৎকার করছিলেন। তখন কয়েকজন এসে তাঁকে সেখান থেকে চলে যেতে বললে তাঁদেরও গালিগালাজ শুরু করেন ফারাহ। পুলিশ এসে ওই যুবতীকে আটক করে স্থানীয় সুয়ান প্রুং সাইক্রিয়াটিক হাসপাতালে ভর্তি করে। যা ভাইরাল হয়ে গিয়েছে।

থাইল্যান্ডের পুলিশ কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল সোমকিত ফুসোদের কথায়, ফারাহ প্রথমে একজন পর্যটক হিসেবে থাইল্যান্ডে আসেন। এপ্রিল মাস থেকে সেখানকার একটি স্থানীয় স্কুলে ইংরেজি শিক্ষিকা হিসেবে কাজে যোগ দেন। তাঁর বয়স ২৮ বছর বলে জানিয়েছে পুলিশ। সম্ভবত অতিরিক্ত মদ্যপানের কারণেই এমন আচরণ করছিলেন ফারাহ। নেশার ঘোরেই নিজের শরীরের সব পোশাক খুলে বৌদ্ধ মঠের উপরে উঠে পড়েন তিনি। তারপর তারস্বরে চিৎকার শুরু করেন। উল্লেখ্য, এর আগেও ফারাহকে রাতে মদ্যপ অবস্থায় ওই অঞ্চলে অনেকে ঘোরাফেরা করতে দেখেছেন বলে অভিযোগ।

বিষয়টি জানানো হয়েছে থাইল্যান্ডের বাংলাদেশ দূতাবাসে। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর ফারাহকে শাস্তি ও জরিমানা করা হতে পারে বলে খবর। কিছুদিন আগে এক দম্পতি মিশরের গাজায় অবস্থিত খুফু পিরামিডের উপরে উঠে পড়েন। ২০১৮ সালের এক রাতে পিরামিডের উপরেই পোশাক খুলে নগ্ন হয়ে যান। কিছুক্ষণের মধ্যে পুরুষটি তাঁর সঙ্গে মেতে ওঠেন অবাধ যৌনতায়। সেই দৃশ্যও গোটা বিশ্ব দেখেছিল।



Post a Comment

[blogger][facebook][disqus]

Author Name

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
satta king tw